21 C
New York

লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২জি -র পিস পোষ্টার প্রতিযোগিতায় বিজয়ী গুয়াহাটি উমঙ্গের ইয়ানা আগরওয়াল

Published:

যুব দর্পণ ডিজিটেল, ২০ নভেম্বর ২৩, শিলচর ::
প্রতি বছরের ন্যায় লায়ন্স ইন্টারনেশনেলের উদ্যোগ অনুষ্ঠিত হয় লায়ন্স -জিলা ভিত্তিক অনুর্ধ চৌদ্দ অঙ্কন প্রতিযোগিতা বা পিস পোষ্টার। এতে গৌহাটি, আগরতলা, শিলচর সহ উত্তর পুর্ব জিলা গুলির শতাধিক শিশু অংশ গ্রহন করে।
গত ১৮/১১/২৩ এই সমস্ত চিত্রাঙ্কন নিয়ে স্থানীয় কাছাড় ক্লাবে অনুষ্ঠিত হয় প্রদর্শনি এবং পাশাপাশি বেছে নেওয়া হয় শ্রেষ্ঠ অঙ্কন টি।
এই অঙ্কন প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন এই অঞ্চলের বিশিষ্ট চিত্রশিল্পী বিশ্বজিৎ দত্ত, সাস্বতী দ্ত্ত এবং বাবী দত্ত প্রমুখ।

লায়ন্স ডিষ্ট্রিক্ট ৩২২ জি এর পক্ষে উপস্থিত ছিলেন ডিষ্ট্রিক্ট গভর্ণর লায়ন নির্মল ভুরা, কেবিনেট সচিব লায়ন অনিল জৈন, পিস পোষ্টার চেয়ারপার্সন লায়ন সুমন পাটোয়া ,রিজিওন চেয়ারপার্সন অনুপ দত্ত,জোন চেয়ারপার্সন পারমিতা পাল সহ বরাকের বিশিষ্ট লায়ন সদস্য রবীন্দ্র নাথ দত্ত বণিক, সুমন্ত্র সারথি এন্দ,রূপনয়ণ দাস সহ অন্যান্য সদস্য সদস্যরা।
এবারের লায়ন্স পিস পোষ্টার এর বিজেতা ইয়ানা আগরওয়াল, যে লায়ন্স ক্লাব অফ গৌহাটি উমঙ্গ এর মারফত অংশ গ্রহন করেছিল, তাকে সবাই অভিনন্দন এবং আগামী তে আরো উচ্চ স্তরের প্রতিযোগিতায় সফলতার জন্য শুভেচ্ছা জানানো হয়।
এভাবে সমাপিত হল এ বছরের লায়ন্স পিস পোষ্টার প্রতিযোগিতা।এক প্রেসবার্তায় এ খবর জানান লায়ন্স ডিষ্ট্রিক্ট ৩২২ জি এর কেবিনেট পি.আর.ও. সব্যসাচী রুদ্র গুপ্ত।

Related articles

spot_img

E Paper 15 April

Recent articles

spot_img

E Paper 15 April