25.3 C
New York

লায়ন্স ক্লাব শিলচর কেয়ারের সভাপতি লায়ন অনুপ দেবকে নেতাজি ছাত্র যুব সংস্থার অভিনন্দন

Published:

JUBO DARPAN DIGITAL, 06/07/2024 :: গত ১ জুলাই থেকে লায়ন্স ইয়ার ২০২৪-২৫ ইং লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের সভাপতির দায়িত্ব গ্রহণ করলেন লায়ন অনুপ দেব। দায়িত্ব গ্রহণের প্রথম দিন থেকেই নতুন কমিটির কর্মকর্তা দের নিয়ে সক্রীয় ভূমিকায় দেখা যাচ্ছে উনাকে। কেয়ার এর পক্ষে ১ জুলাই জাতীয় চিকিৎসক দিবস ও সিএ দিবস এবং ২ জুলাই বিশ্ব ক্রীড়া সাংবাদিক দিবস উদযাপন করা হয় ।

শিলচর তথা বরাক উপত্যকা অন্যতম সেচ্ছাসেবী সংগঠন নেতাজি ছাত্র যুব সংস্থার কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ তথা তরুণ সমাজকর্মী অনুপ দেব লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের সভাপতি এর গুরুত্বপূর্ণ দায়িত্ব গ্রহণ করার জন্য সংগঠনের পক্ষে উনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কর্মকর্তারা । এছাড়াও নেতাজি ছাত্র যুব সংস্থার স্বাস্থ্য বিভাগের সস্পাদক ডাক্তার পুনাল নাথ , সক্রীয় সদস্য রাজু ভৌমিক ও পাপন শর্মা লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের ২০২৪-২৫ ইং কমিটির কোষাধ্যক্ষ (লায়ন্স রাজু ভৌমিক ) , টেইল টুইসটার  (লায়ন পাপন শর্মা )  ও ডিরেক্টর ( লায়ন ডাক্তার পুনাল নাথ) পদে নতুন দায়িত্ব গ্রহণ করার জন্য তাঁদের ও শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন নেতাজি ছাত্র যুব সংস্থার পক্ষে কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলু দাস । 

লায়ন অনুপ দেব এর নেতৃত্বাধীন কমিটিতে শিলচরের অন্যতম তিনটি সেচ্ছাসেবী সংগঠনের সস্পাদক যথাক্রমে হৃদয় এনজিও এর সস্পাদক কৃষ্ণ কংস বনিক, ইয়ং জেনারেশন গ্রুপ এর সস্পাদক অংশুমান দাস ও শিবালয় এনজিও এর সস্পাদিকা সুপ্রিয়া পাল সহ সকল কর্মকর্তা দের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতাজি ছাত্র যুব সংস্থার কর্মকর্তাবৃন্দ।

উল্লেখযোগ্য যে, লায়ন্স অনুপ দেব শিলচরের অন্যতম বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান ” মহর্ষি বিদ্যা মন্দির উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এর অবিভাবক সমিতির সভাপতি, রামকৃষ্ণ পাঠ চক্র সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সক্রীয় ভাবে জড়িত। এছাড়াও আশীর্বাদ প্রিন্টার্স এর কর্ণধার অনুপ দেব অনেক বছর থেকে সুনামের সাথে প্রিন্টিং ব্যবসার সাথে জড়িত ।

বিজ্ঞাপন :: দীপ নেশা মুক্তি কেন্দ্র , শিলচর

Related articles

E Paper July 15

E Paper July 8

spot_img

Recent articles

spot_img