26.7 C
New York

লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের বাৎসরিক পুরুস্কার বিতরণীয় সভা অনুষ্ঠিত

Published:

JUBO DARPAN DIGITAL :: 13-06-2024 ::

লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের সভাপতি লায়ন অভিষেক দাসের উদ্যোগে মাসিক সভা ও বাৎসরিক পুরুস্কার বিতরণীয় অনুষ্ঠান ” আভার ২.০ অনুষ্ঠিত শিলচরে।

গতকাল কেয়ারের সভাপতি অভিষেক দাস ২০২৪-২৫ এর নতুন বোর্ড অফ ডাইরেক্টর নাম ঘোষণা করেন। আগামী ১ জুলাই থেকে দায়িত্ব গ্রহণ করা নতুন কমিটি সভাপতি লায়ন্স অনুপ দেবের নেতৃত্বাধীন ২০২৪-২৫ সালের কমিটির সস্পাদক লায়ন মলোয় পাল, কোষাধ্যক্ষ লায়ন রাজু ভৌমিকদের উত্তরীয় দিয়ে অভিনন্দন জানান সভাপতি লায়ন অভিষেক দাস ।

 

সভাপতি অভিষেক দাসের নেতৃত্বাধীন বর্তমান ২০২৩-২৪ সালের কমিটির বাৎসরিক পুরুস্কার বিতরণীয় অনুষ্ঠান আবার ২ অনুষ্ঠিত হয় সোনাই রোড় সাবিত্রী বিবাহ ভবনে । ২০২৩-২৪ সালের লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করা ১৭ জন কর্মকর্তা ও সদস্যদের প্রশংসা করে তাঁদের হাতে সভাপতি লায়ন অভিষেক দাস স্মারক সস্মান তুলে দেন ।

পুরুস্কার প্রাপকদের মধ্যে রয়েছেন সহ সভাপতি লায়ন বাপ্পী দাস, সদস্য লায়ন পাপন শর্মা , টিমার লায়ন দেবব্রত দেব পুরকায়স্থ, সদস্য লায়ন সঞ্জয় পাল, সদস্য লায়ন অংশুমান দাস, সহ সভাপতি লায়ন রাজেশ দাস, সড়ক সভাপতি স্বপন কুমার দে, বিদায়ী সভাপতি লায়ন সুবীর বণিক,

পিআরও লায়ন দিলু দাস , লিও উপদেষ্টা লায়ন অভিষেক চক্রবর্তী, যুগ্ম কোষাধ্যক্ষ ধৃতি সুন্দর পাল, রক্ত দান প্রকল্পের প্রধান লায়ন কৃষ্ণ কংস বণীক , মেম্বারশিপ চেয়ারম্যান রাজু ভৌমিক, যুগ্ম সম্পাদক লায়ন অনুপ দেব, কোষাধ্যক্ষ লায়ন মৌসুম পাল, সস্পাদক লায়ন সুদীপ দেব, সার্ভিস চেয়ারপার্সন লায়ন মলয় পাল এবং ক্লাবে প্রতিস্টাতা সভাপতি লায়ন তাপস সাহা। এছাড়াও ক্লাবের নবাগত সদস্যা সুপ্রিয়া পাল, জগদীশ পাল দের লায়ন্স পিন দিয়ে সম্মানিত করা হয়।

এছাড়াও শিলচর কেয়ারের যুব শাখা অর্থাৎ লিও ক্লাব অব শিলচর কেয়ারের সভানেত্রী ও সদস্য সদস্যা দের সামাজিক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করার জন্য তাদেরও সভাপতি লায়ন অভিষেক দাস সম্মানিত করেন।

এছাড়াও অনুষ্ঠানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এছাড়াও লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের সকাল সদস্য সদস্যরা দের পক্ষে সভাপতি লায়ন্স অভিষেক দাসের কর্মতৎপরতা প্রশংসা করে তাঁকেও ক্লাবের পক্ষে সস্মারক প্রদান করে সম্মানিত করা হয়।

এছাড়াও সভায় ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লায়ন তাপস সাহা ক্লাবের সভাপতি লায়ন অভিষেক দাস, সস্পাদক লায়ন সুদীপ দেব, কোষাধ্যক্ষ লায়ন মৌসুম পাল ও লিও সভানেত্রী সয়েতা দে কে লায়ন সার্টিফিকেট ও পিন দিয়ে সম্মানিত করেন ।

Related articles

E Paper July 15

E Paper July 8

spot_img

Recent articles

spot_img