32.3 C
New York

লায়ন ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২২জি -র ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ( রোড় সেফটি) পদে দিলু দাস

Published:

MRS POOJA DAS ( KAR ) :: JUBO DARPAN DIGITAL, 05-07-2024 ::

আসাম , ত্রিপুরা, মেঘালয় মিজোরামের প্রায় শতাধিক লায়ন্স ক্লাব নিয়ে আন্তর্জাতিক স্তরের অন্যতম সুনামধন্য সেচ্ছাসেবী সংগঠন লায়ন ইন্টারন্যাশনাল এর লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২জি গঠিত । গত ১ জুলাই থেকে শুরু হওয়া লায়ন্স ইয়ার ২০২৪-২৫ এর ডিস্ট্রিক্ট গভর্নর পদে দায়িত্ব গ্রহণ করেছেন গুয়াহাটির লায়ন সীমা গোয়েঙ্কা । উনার নেতৃত্বাধীন ডিস্ট্রিক্ট ৩২২জি -র কেবিনে ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ( রোড় সেফটি ও অবজারভেশন অফ ট্র্যাফিক রুলস ) পদে মনোনিত হয়েছেন লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের সদস্য তথা রোড় সেফটি নিয়ে কাজ করি শিলচরের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন নেতাজি ছাত্র যুব সংস্থার প্রতিষ্ঠাতা তথা সাধারণ সম্পাদক দিলু দাস। শিলচরের তরুণ সমাজকর্মী তথা সাংবাদিক দিলু দাস ডিস্ট্রিক্ট ৩২২জি -র কেবিনেটে ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ( রোড় সেফটি ও অবজারভেশন অফ ট্র্যাফিক রুলস ) এর দায়িত্ব লাভ করার জন্য নেতাজি ছাত্র যুব সংস্থা, যুব দর্পণ, লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ার, বরাক ভ্যালি মিডিয়া অ্যাসোসিয়েশন , বরাক ভ্যালি নিউজ পেপার অওনার এসোসিয়েশন , বরাক উপত্যকা বেসরকারি স্বাস্থ্য কর্মচারী সংগঠন সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষে তাঁকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন । উল্লেখযোগ্য যে, লায়ন দিলু দাস সেচ্ছাসেবী নেতাজি ছাত্র যুব সংস্থার সাধারণ সম্পাদক হিসাবে আসম সরকারের জেলা সড়ক সুরক্ষা কমিটি, কাছাড় এবং কম্পেনসেশন টু ভিকটিম অফ হিট & রান মোটর এক্সিডেন্ট স্কিম ২০২২ এর জেলা স্তরের কমিটির অন্যতম সদস্য । দিলু দাসের নেতৃত্বাধীন সেচ্ছাসেবী সংগঠন নেতাজি ছাত্র যুব সংস্থা জেলা পরিবহন বিভাগের সাথে মিলে জেলার সড়ক সুরক্ষা সচেতনতা বৃদ্ধির জন্য বিভিন্ন অনুষ্ঠানে আয়োজক করে থাকে ।

ডিস্ট্রিক্ট ৩২২জি -র কেবিনে ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ( রোড় সেফটি ও অবজারভেশন অফ ট্র্যাফিক রুলস ) পদে মনোনিত করার জন্য লায়ন দীলু দাস ডিস্ট্রিক্ট ৩২২জি -র ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন সীমা গোয়েঙ্কা, প্রাক্তন ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন সুধির চৌধুরী , ডেপুটি কেবিনে সম্পাদক লায়ন তাপস সাহা ও লায়ন ক্লাব অব শিলচর কেয়ারের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন।

ডিস্ট্রিক্ট ৩২২জি -র ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন সীমা গোয়েঙ্কা এর নেতৃত্বাধীন লায়ন্স ডিস্ট্রিক্ট ৩২২জি -র ডিস্ট্রিক্ট ৩২২ জি এর পক্ষে ১২ মাসে ১২ টি অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে। এতে সড়ক সুরক্ষা সচেতনতা বৃদ্ধির জন্য সচেতন সভা, পোস্টার , ফোটো ও ভিডিও প্রতিযোগিতা সহ বিভিন্ন অনুষ্ঠান করার চেষ্টা করবেন বলে জানিয়েছেন ডিস্ট্রিক্ট চেয়ারপার্সন ( রোড় সেফটি ও অবজারভেশন অফ ট্র্যাফিক রুলস ) লায়ন্স দিলু দাস। উক্ত অনুষ্ঠান গুলিকে সুন্দর ও আকর্ষণীয় করে তুলতে লায়ন ডিস্ট্রিক্ট ৩২২ জি- র সকলের সক্রীয় সহযোগিতা ও মূল্যায়ন পরামর্শ কামনা করেন লায়ন্স দিলু দাস।

বিজ্ঞাপন :: দীপ নেশা মুক্তি কেন্দ্র , শিলচর

এছাড়াও দিলু দাস বরাক উপত্যকার বেসরকারি স্বাস্থ্য কর্মচারী সংস্থা ও BARAK VALLEY NEWSPAPER OWNER ASSOCIATION ( Govt Registered) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক, শিলচর প্রেস ক্লাবের কার্যকরী সদস্য ( নির্বাচিত ) , ৯২ নং অরুণ কুমার চন্দ্র পাঠশালা প্রাক্তন ছাত্র সংগঠন এর সভাপতি ও লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের মার্কেটিং চেয়ারপার্সন পদে দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথেও সক্রীয় ভাব জড়িত।

 

Related articles

E Paper July 15

E Paper July 8

spot_img

Recent articles

spot_img