হাইলাকান্দিতে শুভারম্ভ হল অপটিক্যাল ফাইবার টেকনিশিয়ানের ট্রেনিং।

Date:

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ২০ জানুয়ারী: হাইলাকান্দিতে এবার শুরু হল, অপটিক্যাল ফাইবার টেকনিশিয়ানের ট্রেনিং। হাইলাকান্দি জেলা উপায়ুক্ত রোহন ঝা প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এই প্রশিক্ষণ কেন্দ্রের শুভারম্ভ করেন।

বৃহস্পতিবার, হাইলাকান্দি জেলার একাদশ শহীদ সরণীতে পিএসপিএল স্কিলস এর উদ্যোগে হাইলাকান্দি শাখার প্রশিক্ষণ কেন্দ্রে অপটিক্যাল ফাইবার টেকনিশিয়ান ট্রেনিং-এর শুভ উদ্বোধন করা হয়।

নাবার্ড কর্তৃক এই প্রশিক্ষণ কেন্দ্রে ৩০ জন ছাত্র নিয়ে শুক্রবার থেকে শুরু করা হবে এই বিশেষ ট্রেনিং। কোভিড নির্দেশাবলীকে হাতে রেখে ৩ মাসের এই ট্রেনিং সপ্তাহে তিন দিন করে পরস্পরভাবে এই ৩০ জন ছাত্রকে প্রদান করা হবে।

অনুষ্ঠানে উপস্থিত থেকে হাইলাকান্দি জেলা উপায়ুক্ত রোহন ঝা নিজ বক্তব্যে এই প্রশিক্ষণ কেন্দ্র থেকে ছাত্রদের বিশেষ লাভের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করেন, তাছাড়া বাকি অতিথিরাও নিজ প্রাসঙ্গিক বক্তব্যে এই প্রশিক্ষণ কেন্দ্রের উন্নতির জন্য কামনা করে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা উপয়ুক্ত রোহন ঝা এর সঙ্গে অথিতি হিসাবে ছিলেন সিদ্ধার্থ শংকর সোম, রণেন্দ্র নারায়ণ দে, যজ্ঞেশ্বর দেব, এবং পিনাকপাণি ভট্টাচার্য তাছাড়া ট্রেনিং সেন্টারের সংযোজক অভিজিৎ দে, সেন্টারের পক্ষ থেকে রুপালি ভট্টাচার্য এবং বদরুল হক।

জেলা উপায়ুক্ত রোহন ঝা ছাত্রদের উজ্জ্বল ভবিষ্যতের কামনা করে প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষকদের সুন্দর ও সুষ্ঠু হবে ট্রেনিং দেওয়ার সংগে ট্রেনিং সেন্টারের সফলতার আহ্বান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক...
%d bloggers like this: