হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

Date:

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হলো হাইলাকান্দিতে। হাইলাকান্দির বেসরকারি সংস্থা হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত বরাক উপত্যকা ভিত্তিক পুরস্কার বিতরণী অনুষ্ঠান “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”, রবিবার ১৫ ই মে, হাইলাকান্দি তরুণ সংঘ প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয়।

এবছর হোপ ফর জেম্স সোসাইটি তাদের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন হয়। প্রথমে আমন্ত্রিত অতিথিদের উত্তরীয় দিয়ে বরণ করা হয়, তারপর প্রদীপ প্রজ্জ্বলন এবং স্বাগত ভাষণের মাধ্যমে অনুষ্ঠানটির শুভারম্ভ হয়। হাইলাকান্দির নৃত্যশিল্পী অরুণ কুমার সিনহার ডান্স গ্রুপ, স্টেপ আপ ডান্স একাডেমি প্রথমে গণেশ বন্দনা পরিবেশন করে, তারপর শুরু হয় পুরস্কার বিতরণীর পালা, এবছরও বরাক উপত্যকার মোট ৪২ জন সক্রিয় যুবক-যুবতী ও সংগঠনকে পুরস্কৃত করা হয়।

এবছর যারা পুরস্কৃত হয়েছেন তাদের মধ্যে রয়েছেন সায়ন বিশ্বাস, প্রতুল সিনহা, শ্যামল শর্মা, সংস্মিতা নাথ মাঝারভূইয়া, চন্দ্রাণী দেব, ডাঃ বিশ্বপ্রিয়া চৌধুরী, বিহান এনজিও, ধাগা এনজিও, দিব্যয় দাস, নিরন্তর গ্রুপ, ময়ূরাক্ষী বিশ্বাস, নীলাঞ্জন দাস, ভারতী গ্রুপ, সত্যব্রত ভট্টাচার্য, নবনির্বাণা ব্যান্ড, মিঠুন রায়, প্রীতম রায়, সৌভিক রায়, কনোজ ভট্টাচার্য, অনন্যা ভট্টাচার্য, হিজল চৌধুরী, রোমি শেখ, সম্রাট নাথ, অগ্নিবীণা দত্ত পুরকায়স্থ, দ্বৈপায়ন চক্রবর্তী, দিব্যেন্দু দাস, শুভ রেয়ান দাস, নূপুর মুন্দ্রা, শৌর্য দেব, জয়দীপ সাহা, বিজয়িনী ভট্টাচার্য, ফেরিওয়ালা ব্যান্ড, বিশ্বরূপ শর্মা, শুভজিৎ ফিল্মস অ্যান্ড এন্টারটেনমেন্ট ভেঞ্চারস, সন্দীপন চক্রবর্তী, ম্যাডলি বাঙালি ব্যান্ড, হৃজয় দাসকানুনগো, বিষ্ণু দে, উদ্দীপন রায়, ঋত্বিক কানু, একতা এনজিও এবং তরুণ সংঘ গ্রুপ।

তাছাড়াও যারা এই অনুষ্ঠানটিকে সফল করতে সাহায্যের হাত বাড়িয়েছেন তাদের মধ্যে রয়েছেন আইআইএফএল ফাইন্যান্স লিমিটেড, কেয়ার ফার্মাসি, তান্দুরি নেশন, স্বর্ণলক্ষী জুয়েলার্স, মা অন্নপূর্ণা সংস্কৃত, পারমিতা মেকআপ স্টুডিও এন্ড একাডেমী, ইট মোর, ফুড প্লাজা, হিরো প্লাসিড মটর্স, দৃষ্টিনন্দন, বিজয়া ফ্যাশন, সিজিসি এডুকেশন, প্যারামাউন্ট সিনিয়র সেকেন্ডারি স্কুল, মাদার বেইক্স এবং স্টাইলাইজ পিক্সেল, তাদেরকেও সার্টিফিকেট এর মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়।

তার সাথে এবছর জেম্স সোসাইটির কিছু সদস্যকেও তাদের কর্মদক্ষতার জন্য পুরস্কৃত করা হয়। তারমধ্যে বিপ্লব সিংহ অর্জন করেন গোল্ডেন জেম মেম্বার অফ দ্যা ইয়ার ২০২২, তাছাড়া স্বর্ণদ্বীপ দাস, মেহেক সারদা, ধীরাজ দাস, জায়েদুল আলম, যুবরাজ অর্জুন এবং হিরণময় দাসকেও নিঃস্বার্থ ভাবে কাজ করে যাওয়ার জন্য পুরস্কৃত করা হয়। স্টেপ আপ ডান্স একাডেমি মোট পাঁচটি নৃত্য পরিবেশন করেন, তারমধ্যে সৈনিক  হরভজন সিংহকে দেওয়া শ্রদ্ধাঞ্জলি সকলের মন জয় করে নেয়।

হাইলাকান্দি রোটারি ক্লাবের প্রাক্তন সভাপতি শঙ্কর চৌধুরী হোপ ফর জেম্স সোসাইটির সমাজে ক্রমাগত কার্যকলাপের সাধুবাদ জানান। জেম্স সোসাইটির কেন্দ্রীয় সভাপতি স্বপ্নদ্বীপ সেন বলেন, অনুষ্ঠানটিতে মানুষের অংশগ্রহণ ও উদ্দীপনা দেখে সত্যি অনেক ভালো লেগেছে, এই অনুষ্ঠানে যাদের পুরস্কৃত করা হয়েছে তাদেরকে দেখে অন্যরাও যেন অনুপ্রাণিত হয়ে সমাজের কল্যাণে দায়বদ্ধ থেকে ভালো কাজ করেন এই আশা রাখে জেম্স সোসাইটির সদস্যরা ।

এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা হলেন হাইলাকান্দি টাইকোন্ডো এসোসিয়েশনের শিক্ষক বিভাভূষন চক্রবর্তী, প্রিসেনশিয়া সিনিয়র সেকেন্ডারী স্কুলের একাডেমিক ডিরেক্টর অঞ্জন সাহা, সিজিসি এডুকেশন এর ডাইরেক্টর অভিজিৎ দে, প্যারামাউন্ট সিনিয়র সেকেন্ডারী স্কুলের পরিচালক সন্দীপন ধর, ভারতীয় জনতা যুব মোর্চার হাইলাকান্দি শহর পূর্ব মন্ডলের সভাপতি সানি বিশ্বাস, ভারতীয় জনতা যুব মোর্চার প্রাক্তন জেলা সভাপতি সঞ্জয় রায় এবং চন্ডিপুর টি স্টেট এর নির্বাহী পরিচালক দেবজ্যোতি দে প্রমুখ।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

কর্মশালায় সাফল্য : আনন্দ হাইলাকান্দি উইমেন্স কলেজে।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৭ মে:  গত শুক্রবার, ১৩...
%d bloggers like this: