আগামী ১৫ই মে অনুষ্ঠিত হতে চলেছে “বরাক আইকনিক অ্যাওয়ার্স ২০২২”।

Date:

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, বৃহস্পতিবার, ১২মে: প্রতি বছরের মতো এবারও হাইলাকান্দির বেসরকারি এনজিও, হোপ ফর জেম্স সোসাইটি আগামী ১৫ মে, রবিবার আয়োজন করতে চলেছে বরাকের সবচেয়ে বড় পুরস্কার বিতরণী অনুষ্ঠান, “বরাক আইকনিক অ্যাওয়ার্ডস ২০২২” ।

হোপ ফর জেম্স সোসাইটি প্রতি বছর বরাক উপত্যকার যুবক, যুবতী এবং বিভিন্ন সংগঠনের, সমাজের প্রতি তাদের অবদানের জন্য সম্মান জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করে। এই বছর ও বিভিন্ন ক্ষেত্রে বেশ কিছু যুবক, যুবতী ও সংগঠন যেমন সাংস্কৃতিক, খেলাধুলা, কন্টেন্ট ক্রিয়েটর, নির্মাতা, সাংস্কৃতিক সংগঠন এবং সামাজিক কর্মীদেরকে সংবর্ধিত করা হবে। এই বছর মোট ৪২ জন যুবক, যুবতী ও সংগঠনকে নির্বাচিত করা হয়েছে।

যারা এই বছর এই পুরস্কারটি অর্জন করতে চলেছেন উনারা হলেন প্রতুল সিনহা, শ্যামল শর্মা, সংস্মিতা নাথ মাজারভূইয়া, চন্দ্রায়ী দেব, ডাঃ বিশ্বপ্রিয়া চৌধুরী, বিহান এনজিও, ধাগা এনজিও, দিব্বয় দাস, নিরন্তর গ্রুপ, ময়ূরাক্ষী বিশ্বাস, নীলাঞ্জন দাস, ভারতী গ্রুপ, সত্যব্রত ভট্টাচার্য, নবনির্বাণা ব্যান্ড, মিথুন রায়, প্রীতম রায়, সৌভিক রায়, সায়ন বিশ্বাস, কনুজ ভট্টাচার্য, অনন্যা ভট্টাচার্য, হিজল চৌধুরী, রোমি সেখ, সম্রাট নাথ, অগ্নিবীণা দত্ত পুরকায়স্থ, দ্বৈপায়ন চক্রবর্তী, দিব্যেন্দু দাস, শুভ রেয়ান দাস, নূপুর মুন্দ্রা, শৌর্য দেব, জয়দীপ সাহা, বিজয়িনী ভট্টাচার্য , ফেরিওয়ালা ব্যান্ড, বিশ্বরূপ শর্মা, শুভজিৎ ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস, সন্দীপন চক্রবর্তী, ম্যাডলি বাঙ্গালি ব্যান্ড, হৃজয় দাস কানুনগো, বিষ্ণু দে, উদ্দীপন রায়, ঋত্বিক কানু, একতা এনজিও এবং তরুণ সংঘ গ্রুপ।

কেন্দ্রীয় সভাপতি স্বপ্নদীপ সেন বলেছেন “এটি উপত্যকার সবচেয়ে বড় পুরস্কার অনুষ্ঠান এবং আমরা আশা করি এটি বরাক উপত্যকার আরও যুবকদের এগিয়ে আসতে এবং সমাজের জন্য অবদান রাখতে অনুপ্রাণিত করবে, বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিরা অনুষ্ঠানে অংশ নেবেন ৷ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে তরুন সংঘ, হাইলাকান্দি ১৫ মে বিকাল ৩ টা থেকে” ।

এই অনুষ্ঠানের সহযোগিতায় রয়েছেন কেয়ার ফার্মেসি, আইআইএফএল ফাইন্যান্স লিমিটেড, তন্দুরি নেশন, স্বর্ণলক্ষ্মী জুয়েলার্স, মা অন্নপূর্ণা সংস্কৃত, ইট মোর রেস্টুরেন্ট, ফুড প্লাজা, বিজয়া ফ্যাশন, সিজিসি এডুকেশন, হিরো প্লেসিড মটর্স, স্টাইলাইজ পিক্সেল এবং পারমিতাজ মেকআপ স্টুডিও এন্ড একাডেমী।

অনুষ্ঠানের ইনচার্জ বিপ্লব সিংহ সকলকে অনুষ্ঠানে উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক...
%d bloggers like this: