Home Assam হাইলাকান্দি জেলা যোগ এসোসিয়েশনের সাধারণ সভায় বিভিন্ন কার্যসূচী গৃহীত, ঘোষিত নতুন কমিটি।

হাইলাকান্দি জেলা যোগ এসোসিয়েশনের সাধারণ সভায় বিভিন্ন কার্যসূচী গৃহীত, ঘোষিত নতুন কমিটি।

0
30

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৭ জানুয়ারী: হাইলাকান্দি জেলা ব্যাপী যোগ শিক্ষার প্রচার ও প্রসার বৃদ্ধির জন্য জন্মলগ্ন থেকে কাজ করে যাচ্ছে জেলা যোগ এসোসিয়েশন। রবিবার হাইলাকান্দি জেলা যোগ এসোসিয়েশনের বার্ষিকী সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে আগামী দিনে কর্ম পন্থা স্থির হয়।

এদিনের সাধারণ সভায় পর্যবেক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ক্রীড়া ভারতীর আসাম প্রদেশের সদস্য তথা করিমগঞ্জ বিভাগ সংযোজক তথা টাইকোণ্ড প্রশিক্ষক বিভা ভূষণ চক্রবর্তী এবং ভারতীয় জনতা যুব মোর্চার জেলা সাধারণ সম্পাদক অভিজিৎ দে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার সাধারণ সম্পাদক শ্যামল শর্মা। তারপর সর্ব সম্মতিতে সংস্থার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। ২৪ সদস্য বিশিষ্ট কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন বিভাভূষণ চক্রবর্তী ও শিখা দেব কর। সভাপতি মনোনীত হয়েছেন।

অভিজিত দে, উপ সভাপতি দ্বয় হলেন বিথীকা চন্দ ও দীপাঞ্জন গোস্বামী শ্যামল শর্মাকে পুনরায় সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। তাছাড়া যুগ্ম সম্পাদক দ্বয় পাপিয়া আচার্য ও কনক লাল দেব কোষাধ্যক্ষ রাজদীপ শীল, সাংঘটনিক সম্পাদক কনোজ ভট্টাচার্য ও সোনিয়া লোহার, কার্যালয় সম্পাদক নয়ন দেবনাথ। এছাড়াও বেশ কয়েকজনকে কার্যকরী সদস্য হিসেবে কমিটিতে রাখা হয়েছে।

পরবর্তীতে সংস্থার কার্যপ্রণালীও নিয়ে আলোচনা হয় এবং যোগের মাধ্যমে সবাইকে নিয়ে চলার আহ্বান জানানো হয়। হাইলাকান্দি জেলায় যোগের প্রচার ও আগামী দিনে এই জেলা থেকেও যাতে করে রাজ্যিক ও আন্তরাজ্যিক স্তরে ও যোগ ভিডিও ক্রীড়ায় প্রতিযোগিরা প্রতিনিধিত্ব করতে পারেন। এ ব্যাপারে ও কিছু কার্যসূচী গ্রহণ করা হয়।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

%d bloggers like this: