রাধারমন যোগ সাধনা কেন্দ্র এবং দক্ষিণ করিমগঞ্জ পতঞ্জলি যুবা ভারত সমিতির ১২৫তম নেতাজি জন্মজয়ন্তী উদযাপন।

Date:

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ২৪ জানুয়ারি: নেতাজি সুভাষচন্দ্র বসুর ১২৫তম জন্মজয়ন্তী উপলক্ষে সারাদেশের সাথে সংগতি রেখে দক্ষিণ করিমগঞ্জ এর প্রাণকেন্দ্র নিলামবাজারে রাধারমন যোগ সাধনা কেন্দ্র এবং দক্ষিণ করিমগঞ্জ পতঞ্জলি যুবা ভারত সমিতির ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান, রাজপথে মিছিল এবং সূর্য নমস্কার আসন প্রতিযোগিতার মাধ্যমে এ দিনটি উদযাপন করা হয়।
এদিন নেতাজির প্রতিকৃতিতে মাল্যদান ও প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে এই অনুষ্ঠানের সূচনা করেন রাধারমন যোগসাধনা কেন্দ্রের সহ-সভাপতি বকুল নাথ এবং তৎপরবর্তী সংস্থার ছাত্রছাত্রীরা সহযোগে একটি মিছিল নিলামবাজার এলাকা পরিভ্রমণ করে এবং সবশেষে নিজস্ব কেন্দ্রে সূর্য নমস্কার যোগাসন প্রতিযোগিতা সম্পাদিত করেন সংস্থার কার্যকর্তারা।
এদিন ভারত সরকারের আজাদী কা অমৃত মহোত্সব উপলক্ষে সূর্য নমস্কার প্রতিযোগিতার পরিচালনার দায়িত্বে ছিলেন যোগ শিক্ষিকা অমিতা নাথ এবং মেরি নাথ, তৎসঙ্গে উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক বিপ্র নাথ এবং সহ-সম্পাদক শৈলেশ্বর মিশ্র এবং সংস্থার কার্যকর্তা অর্পিতা নাথ প্রমুখেরা।
উপস্থিত ছিলেন সংস্থার মুখ্য উপদেষ্টা বিজেপি নেতা নীলোৎপল দাস। এদিন রাধারমন যোগসাধনা কেন্দ্র ও দক্ষিণ করিমগঞ্জ ব্লক ভিত্তিক পতঞ্জলি যুবা ভারত সমিতির পরিচালনায় সূর্য নমস্কার যোগাসন প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন স্থানীয় সানি আহমেদ, দ্বিতীয় হন ফরহাদ জামানি এবং তৃতীয় স্থান অধিকার করেন শাহানারা বেগম।
সূর্য নমস্কার যোগাসনকে রোগমুক্তির মাধ্যমে সুস্বাস্থ্যের অধিকারী হবার একমাত্র উপায় বর্ণনা করে নিলামবাজারের মতো প্রত্যন্ত এলাকায় রাধারমন যোগসাধনা কেন্দ্র এবং দক্ষিণ করিমগঞ্জ পতঞ্জলি যুবা ভারত সমিতির এ ধরনের প্রয়াসের প্রশংসা করেন সংস্থার মুখ্য উপদেষ্টা তথা বিজেপি নেতা নীলোৎপল দাস l

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক...
%d bloggers like this: