30.2 C
New York

শিলকুড়ি ক্যাম্প সাত নং বস্তির সমেন্দ্র দাস প্রয়াত

Published:

JUBO DARPAN DIGITAL,17-02-2024 :: শিলকুড়ি কেম্প ৭ নং বস্তির বর্ষীয়ান নাগরিক তথা গ্যাস সিলিন্ডারে ব্যবসায়ী কৃষ্ণ দাসের পিতা সমেন্দ্র দাস আর নেই। গত ৯ ফেব্রুয়ারি দুপুর একটা নাগাদ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । মৃত্যু কালে তাঁর বয়স হয়েছিল ৬৩ ,সমেন্দ্র দাস কিছু দিন থেকে শারিরীক ভাবে অসুস্থ ছিলেন, চলাফেরা করতে ও পারছিলেন না । তিনি রেখে গেছেন স্ত্রী, দুই ছেলে কৃষ্ণ দাস, সামির দাস ও তিন মেয়ে, পূত্রবধু, নাতি নাতনী সহ অসংখ্য আত্মিয় সজ্বন। ধর্মপ্রাণ সমেন্দ্র দাসের বাড়িতে রয়েছে গুরুদেব মন্দির।

শিলকুড়ির বিশিষ্ট গ্যাস সিলিন্ডারে ব্যবসায়ী কৃষ্ণ দাসের পিতা সমেন্দ্র দাসের প্রয়ানে এলাকাবাসী দের সাথে শোক প্রকাশ করেছে শিলচরের অন্যতম সেচ্ছাসেবী সংগঠন নেতাজি ছাত্র যুব সংস্থা ও পার্শ্ববর্তী রাজ্যে ত্রিপুরার দীপ ফাউন্ডেশন
। নেতাজি ছাত্র যুব সংস্থার কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক তথা যুব দর্পণ প্রত্রিকার মূখ্য সস্পাদক দিলু দাস, দীপ ফাউন্ডেশনের চেয়ারম্যান রাজদীপ দাস ও দীপ নেশা মুক্তি কেন্দ্রের পরিচালক দীপংকর দাস সহ অন্যান্যরা প্রয়াত সমেন্দ্র দাসের প্রতি শ্রদ্ধা জানিয়ে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

বিজ্ঞাপন :: দীপ নেশা মুক্তি কেন্দ্র

Related articles

E Paper July 15

E Paper July 8

spot_img

Recent articles

spot_img