4.8 C
New York

বাজারে আসছে কির্লোস্করের নতুন জেনারেটর সিপিসিপি ফোর, কাস্টমার মিটে ব্যাপক সাড়া শিলচরে

Published:

শিলচর ২৫ ডিসেম্বর :   কির্লোস্কর গ্রুপ অফ কোম্পানি ভারতে আধুনিক ইঞ্জিনিয়ারিং শিল্পের সূচনাকারী সংস্থাগুলির মধ্যে অন্যতম। সংস্থার বহু চর্চিত এবং লোভনীয় সামগ্রী জেনারেটর সম্পর্কে জনগণের মধ্যে ব্যাপক আলোচনা অব্যাহত। এর সূত্র ধরে গত শনিবার শিলচরে সংস্থার পক্ষ থেকে আয়োজন করা হয় বরাক উপত্যকা ভিত্তিক কাস্টমার মিট। এ উপলক্ষে এদিন সন্ধ্যায় শিলচর এর একটি অভিজাত হোটেলে বিভিন্ন আঙ্গিকার অনুষ্ঠান আয়োজন করা হয়। শিশু শিল্পী রাজ নন্দিনী দাসের গনেশ বন্দনার নাচ ও কির্লোস্কর এর কর্মকর্তা দের প্রদীপ প্রজ্জ্বলন এর মাধ্যমে অনুষ্ঠানের শুভারম্ভ হয় ।

এছাড়াও উপস্থিত আমন্ত্রিত অতিথি ও গ্রাহক দের উত্তরীয় ও উপহার দিয়ে বরণ করেন কর্মকর্তারা । অনুষ্ঠানে নাচ গান থেকে শুরু করে বিনোদনের পাশাপাশি গ্রাহক এবং ডিলারদের জন্য প্রয়োজনীয় টিপস তুলে ধরেন সংস্থার কর্মকর্তারা। সঙ্গে গ্রাহকদের সম্মানিত ও করা হয়।


কির্লোস্কর এর অনুমতি ডিলার এক্সপার্ট ইঞ্জিনিয়ারিং এর পক্ষে সুবীর কুমার বণিক জানান, এ অঞ্চলে সংস্থার নতুন ইঞ্জিন সিপিসিপি ফোর বাজারজাত হচ্ছে ৩১ মার্চের মধ্যেই। ইতিপূর্বে বি এইচ থ্রি ইঞ্জিন থেকে উন্নত মানের বি এইচ ফোর ইঞ্জিন এপ্রিল থেকে এ অঞ্চলের প্রতিটি আউটলেটে পাওয়া যাবে। এই ইঞ্জিনের বিশেষত্ব হচ্ছে এই যে, প্রদূষণ নিয়ন্ত্রণ বোর্ডের যাবতীয় নীতি নির্দেশিকা মেনে তার থেকেও উন্নতমানের ইঞ্জিন গ্রাহকদের হাতে তুলে দেওয়ার এই প্রচেষ্টা। যেখানে ইঞ্জিন থেকে নির্গত ধোঁয়া ফিল্টারের মাধ্যমে পরিবেশকে তুলনামূলক কম দূষিত করবে। তাছাড়া এই সংস্থার সামগ্রীর আদান-প্রদানের ক্ষেত্রে অন্যতম সুবিধা হচ্ছে প্রতিষ্ঠানের পক্ষ থেকে গ্রাহকদের জন্য পর্যাপ্ত সুযোগ-সুবিধা। গ্রাহকদের সন্তুষ্টিই সংস্থার মূলধন।
এদিনের কাস্টমার মিটে কির্লোস্কর কোম্পানি ও এক্সপার্ট ইঞ্জিনিয়ারদের পক্ষ থেকে অরবিন্দ বাসার, অর্কভ সরকার (এরিয়া সেলস ম্যানেজার), বিদ্যুৎ বড়াখাই (ম্যানেজার পাওয়ার লাইন), তিলস্কর সার্ভিস হেড জাকিবুর হোসেন, শিলচরের সার্ভিস ম্যানেজার ডিপি চৌধুরী প্রমুখ উপস্থিত থেকে কির্লোস্কর কোম্পানির বিভিন্ন পণ্যের বিষয়ে বিস্তারিত তথ্য সভায় তুলে ধরেন।

Related articles

spot_img

Recent articles

spot_img