Home Barak Valley বাংলা নববর্ষ উপলক্ষে বৃদ্ধাশ্রমের দাদু -দিদাদের নুতন কাপড় দিলো লিও ক্লাব অফ...

বাংলা নববর্ষ উপলক্ষে বৃদ্ধাশ্রমের দাদু -দিদাদের নুতন কাপড় দিলো লিও ক্লাব অফ শিলচর গ্রেটার

0
24

যুব দর্পণ ডিজিটেল, ১৪ এপ্রিল ২০২২, শিলচর ::
চৈত্রের শেষে চারিদিকে চলছে বাঙ্গালীদের বর্ষবরণের প্রস্তুতি। চারিদিকে উৎসবের আমেজ। নিজেদের এবং প্রিয়জনদের জন্য সবাই নতুন জামা কাপড় কিনতে ব্যস্ত। বছরের প্রথম দিনের জন্য ভালো-মন্দ খাবারের লিস্ট ও তৈরি।
বাংগালীদের এই বিশেষ উৎসবের দিনের আনন্দকে কেন্দ্র করে, লিও ক্লাব অফ শিলচর গ্রেটার‌‌ এবং লায়ন্স ক্লাস অফ শিলচর গ্রেটারের যৌথ উদ্যোগে নতুন বস্ত্র বিতরণ করা হলো জীবনদীপ বৃদ্ধাশ্রমে। বর্ষবরণের প্রাকমুহুর্তে জীবনদীপ পরিবারের সবার জন্য নতুন জামাকাপড় এবং জল খাবার নিয়ে তাদের সাথে সময় কাটান তাঁরা।

” আমাদের কাছে জীবনদ্বীপ এর সকল দাদু- দিদারা আমাদের নিজের পরিবারের মতো। আর আমরা সেটা মন থেকে মানি। তাই নতুন বছরে যখন আমরা নতুন জামাকাপড় পরবো তাহলে আমাদের গুরুজনকে পুরনো কাপড় পরতে আমরা কি দেখতে পারি ? তাই আমাদের এই ছোট্ট প্রয়াস। এই দিয়েই বছরের আনন্দ টা শুরু করা যাক। ” বললেন লিও ক্লাবের সভানেত্রী লিও নেহা চক্রবর্তী ।

কার্যসূচিতে উপস্থিত ছিলেন ক্লাবের চারটার প্রেসিডেন্ট লায়ন সব্যসাচী রুদ্রগুপ্ত, সহ-সভাপতি লায়ন ইন্দ্রনীল রুদ্রগুপ্ত, সম্পাদিকা লাকি চৌধুরী, সদস্য প্রসাদ সরকার এবং বাসব গুপ্ত । তাছাড়াও লিও ক্লাবের হয়ে উপস্থিত ছিলেন ক্লাবের ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট লিও দেবস্মিতা বিশ্বাস, সহ- সভাপতি লিও ঋষভ পুরকায়স্থ, কোষাধক্ষ্য লিও শুভ চক্রবর্তী, সার্ভিস ডাইরেক্টর সৌম্যজ্যোতি ভট্টাচার্য, সদস্য লিও সুমিত ধর ।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

%d bloggers like this: