পূর্ব উধারবন্দের জয়পুরে ইউথ ইউনাইটেড ক্লাবের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ

Date:

যুব দর্পণ প্রতিবেদন, ৮ জানুয়ারী :: কাছাড় জেলার উধারবন্দ বিধানসভার পূর্ব উধারবন্দের রাজাবাজার ব্লকের অন্তর্গত জয়পুরে সামাজিক সংগঠন “ইউথ ইউনাইটেড” এর উদ্যোগে ও নেহেরু যুব কেন্দ্রের সহযোগিতায় ২ দিবসীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই ক্রীড়া প্রতিযোগিতায় ছিল ফুটবল, ভলিবল, ২০০ মিটার দৌড় প্রতিযোগিতা। এতে অংশ নেন পার্শ্ববর্তী এলাকার অনেক দল ও খেলোয়াড়রা।

ফুটবল প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে বড়থল চাবাগান ও রানার আপ “ডাইমন্ড ক্লাব”। ভলিবল প্রতিযোগিতায় বিজয়ী দল বড়থল চাবাগান ও দ্বিতীয় হয়েছে “ডাইমন্ড ক্লাব রাজাবাজার”।২০০মিটার দৌড় প্রতিযোগিতায় অংশ নেন অনেকেই তবে প্রথম হয়েছেন প্রদীপ চাষা, দ্বিতীয় হয়েছেন রবীন্দ্র রী, তৃতীয় হয়েছেন শ্যামল নায়েক।

শুক্রবার ছিল পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জয়পুর কামরাঙা গাঁও পঞ্চায়েতের সভানেত্রী চন্দ্রকলা সিংহ ও বিশিষ্ট সমাজসেবক শুভ্রজিৎ আচার্য্য। উনারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। সমাজসেবক শুভ্রজিৎ আচার্য্য বর্তমান প্রধানমন্ত্রী জীর ফিট ইন্ডিয়া মিশনের প্রতি দৃষ্টি আকর্ষণ করে খেলোয়াড়দের উৎসাহ প্রদান করেন ও সবার উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি সম্রিত চন্দ, সহ-সভাপতি প্রসেনজিৎ দাশ, সম্পাদক বিশাল পাল , সদস্যদের মধ্যে ছিলেন অয়ন অধিকারী, প্রসেনজিৎ পাল, অনির্বাণ দাস, দীপু দাস, বিক্রম সোম প্রমুখ এবং দুজন ইউথ ভলেন্টিয়ার রুহিত দেব ও প্রসেন কালিন্দ্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক...
%d bloggers like this: