5.7 C
New York

জাতীয় সড়ক সুরক্ষা মাসের সমাপ্তি অনুষ্ঠান শিলচরে

Published:

MR DILU DAS :: JUBO DARPAN DIGITAL:: 14-02-2024 :: সারা দেশের সাথে গত ১৫ জানুয়ারী থেকে শুরু হওয়া জাতীয় সড়ক সুরক্ষা মাস বিভিন্ন অনুষ্ঠানে মাধ্যমে কাছাড় জেলায় পালন করা হয় । পরিবহন বিভাগের উদ্যোগে গত ১৫ জানুয়ারি শিলচর গান্ধী ভবনে অনুষ্ঠানিক ভাবে এক মাসব্যাপী পথ সুরক্ষা মাস এর শুভারম্ভ করেন রাজ্যের পরিবহন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য ।

গত ১৫ জানুয়ারি শিলচর গান্ধীভবনে মাসব্যাপী সড়ক সুরক্ষা মাস এর শুভারম্ভ অনুস্টানে পরিবহন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য সহ অন্যান্যরা

মন্ত্রী পরিমল শুক্লবৈদ্যের নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে সড়ক সুরক্ষা সচেতনা রেলী ও সভা অনুষ্ঠিত হয় এছাড়াও কর্মসূচিতে ছিলো পথ নাটক, চক্ষু পরীক্ষা , সচেতনতা সভা ইত্যাদি ।
গাড়ী চালক দের মধ্যে চক্ষু পরীক্ষা শিবির
আজ ১৪ ফেব্রুয়ারি কাছাড় পরিবহন বিভাগের ডিটিও অফিসের সামনে থেকে আয়োজিত বাইক রেলীর সবুজ পতাকা দেখিয়ে শুভারম্ভ করেন কাছাড়ের পুলিশ সুপার নোমাল মাহাত্তা, কাছাড় ডিস্ট্রিক ট্রান্সপোর্ট অফিসার রমেশ শ্যাম , অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত সেন সহ আবগারি বিভাগের উচ্চ পদস্থ আধিকারীকরা।
উক্ত সড়ক সুরক্ষা সচেতনতা রেলীতে পুলিশ প্রশাসন, আবগারি বিভাগ ও ট্রাফিক ব্রাঞ্চ সহ শহরের বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা ও সংগঠনের কর্মকর্তারা ট্রাফিক নিয়ম মেনে অংশগ্রহণ করে জাতীয় সড়ক সুরক্ষা মাসের সমাপ্তি অনুষ্ঠানকে সফল করে তোলেন। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে পুলিশ সুপার নোমাল মাহাত্তা ও ডিটিও রমেশ শ্যাম জানান, জাতীয় সড়ক সুরক্ষা মাসটি জেলার বিভিন্ন এলাকায় পালন করা হয়েছে। অনুষ্ঠানে সাড়া দিয়েছেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ্য ও।মন্ত্রী নিজে বাইক চালিয়ে রাজ্যের বিভিন্ন জেলা সমষ্টিতে জনগণের মধ্যে স্বচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি সাধারণ মানুষকে বিভিন্ন পরামর্শ দিয়েছেন।বাইক আরোহীদের হেলমেট পরিধান করা,বাহন চালক সকলকে সিট বেল্ট ব্যবহার করে সহ ট্রাফিক আইন মেনে চলে সড়ক দুর্ঘটনার প্রবণাতে হ্রাস করতে সকলের সহযোগিতা কামনা করেছেন তাঁরা।
বিজ্ঞাপন ::

Related articles

E Paper 15 April

E Paper April 8

spot_img

E Paper April 1

E Paper 25 Mar

Recent articles

E Paper 15 April

E Paper April 8

E Paper April 1

spot_img

E Paper 25 Mar