আর কে এন্টারটেইনমেন্টের যুব দর্পণ নর্থইস্ট কেইক মাস্টার রাজশ্রী রায়

Date:

যুব দর্পণ ডিজিটাল , ৩ ফেব্রুয়ারি, শিলচর :: আর কে এন্টারটেইনমেন্ট এর উদ্যোগে ও যুব দর্পণের সহযোগিতায় গত ৩১ জানুয়ারি শিলচরে অনুষ্ঠিত হয় ” নর্থইস্ট কেইক মাস্টার ” শীর্ষক এক কেইক বানানোর প্রতিযোগিতা ।

উক্ত প্রতিযোগিতায় শিলচরে বেশ কয়েকজন তরুণী ও গৃহবধুরা অংশগ্রহণ করে প্রতিযোগিতা কে আকর্ষণীয় করে তুলেন । তরুণ সংগঠন আয়ুস আচার্য ও সুস্মিতা আচার্য্যের পরিচালনা অনুষ্ঠিত উক্ত প্রতিযোগিতাতার বিচারকের আসনে ছিলেন রেণু বেকারির রেণু বরধিয়া ও শাতাদীপাস বেকেলজি -র শাতাদীপা পুরকায়স্থ ।

সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে পুরুস্কার বিতরণ করা হয় ।নুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন তরুণ সমাজকর্মী তথা সাংবাদিক দিলু দাস, সাংস্কৃতিক সংগঠন বিপ্লব দে, বিউটিশিয়ান পূর্ণীমা দেবরায় ,

সাপ্তাহিক যুব দর্পণের দিপালী মজুমদার, নেতাজি ছাত্র যুব সংস্থার অনুপ দেব প্রমূখ । আয়োজকদের পক্ষে সুস্মীতা আচার্য , পেহেলী পাল ,আয়ুস আচার্য অতিথি ও বিচারকদের উত্তরীয়, মেমেন্টো দিয়ে সস্মান জানান । মধুমিতা সাহার সঞ্চালনায় অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্যশিল্পী আলিভা চক্রবর্তী

ও তরুণ নৃত্য শিল্পী বিক্রম রায়ের নেতৃত্বে প্রণাম ড্যান্স অ্যাকাডেমির শিল্পীদের নৃত্য দর্শকদের মনভরে যায় ।

নর্থইস্ট কেইক মাস্টার শীরোপা অর্জন করেন রাজশ্রী রায় , প্রথম রানার্স আপ ও দ্বিতীয় রানারআপ পুরুস্কার লাভ করেন অপর্ণা দাস ও রুম্পি দাস, বিশেষ পুরস্কার পেয়েছেন মৌসুমী দে ও তানিয়া দেব ।

আর কে এন্টারটেইনমেন্টের সুস্মিতা আচার্য ও আয়ুস আচার্য্য র সাথে উক্ত অনুষ্ঠানকে সফল করে তুলতে সক্রীয় ভূমিকায় ছিলেন পেহেলী পাল, আলিভা চক্রবর্তী, ঈপ্সিতা রায়, নান্দিতা দেবরায় , শিবাজী দাস, সৌরভ সাহা, মিস্টু আচার্য, সান্তূ আচার্য, সমদিপা চক্রবর্তী, কাকলী ঘোষ, শানি পাল প্রমূখ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে হাইলাকান্দি জয় ঠাকুর সেবা সমিতির বৃক্ষমেলা।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: বিশ্ব পরিবেশ দিবস...

হাইলাকান্দি উইমেন্স কলেজে বিশ্ব পরিবেশ দিবস উদযাপন।

যুব দর্পণ প্রতিবেদন, হাইলাকান্দি, ৮ জুন: গত ৫ ও...

হোপ ফর জেম্স সোসাইটি আয়োজিত “বরাক আইকনিক অ্যাওয়ার্ড ২০২২”।

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ১৮ মে: বরাক উপত্যকা ভিত্তিক...
%d bloggers like this: